এসো হে বন্ধু
- ইউসুফ মানসুর ২২-০৫-২০২৪

গ্রীক দেবী সরাতে ইমান বাঁচাতে
আছি আমরা একসাথে রাজপথে
এসো হে বন্ধু শপথ করি,
প্রাণে প্রাণে জাগাও সুর
আসবে এবার নতুন ভোর
এসো হে বন্ধু হাত ধরি।

তুমি আমি আমরা জাগি যদি
পাড় পাবেনা দেশে কোনো বদি
এসো হে বন্ধু আওয়াজ তুলি,
মূর্তি সব হঠাবো
অন্যায় সব তাড়াবো
এসো হে বন্ধু শ্লোগান তুলি।

মুসলমানের বাংলায়
ধর্মদ্রোহীর জায়গা নাই
প্রাণে প্রাণে এ বাণী প্রচার করি,
রক্ত মোরা দিয়েছি
শপথ এবার করেছি
এসো হে বন্ধু যুদ্ধ করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।